October 8, 2024, 10:48 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আবারো ঢাকায় পরমব্রত

আবারো ঢাকায় পরমব্রত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত বছর মার্কিন বিনোদন সাময়িকী ‘ভ্যারাইটি’র কল্যাণে প্রথম জানা যায় মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবির নাম ‘শনিবার বিকেল’। আর সেখানে অভিনয় করবেন ফিলিস্তিনের চলচ্চিত্র তারকা অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর কিছুদিন পর জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এ ছবির সঙ্গে যুক্ত হন। এরপর গতকাল মোস্তফা সরয়ার ফারুকী জানিয়েছেন, এ ছবিতে কলকাতার অভিনেতা পরমব্রত অভিনয় করছেন। বর্তমানে রাজধানীর কোক স্টুডিওতে এ ছবির দৃশ্যধারণের কাজ হচ্ছে। পরমব্রত শুটিং সেট থেকে মুঠোফোনে বলেন, এখানে পলাশ নামে একটি চরিত্রে অভিনয় করছি।

এ চরিত্রের জন্য গত ৩০শে ডিসেম্বর থেকে মহড়াতেও অংশ নিতে হয়েছে। নতুন লুকে দেখা যাবে আমাকে। জানুয়ারি মাসেই এ ছবির শুটিং শেষ হয়ে যাবে। ফারুকী একজন গুণী নির্মাতা। এ ছবিতে আমাকে সমসাময়িক কাহিনীর একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়া, সহপ্রযোজক হিসেবে থাকছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস। প্রযোজনা সূত্রে জানা যায়, পরমব্রত ছাড়াও এ ছবিতে যুক্ত হবে আরো কিছু পরিচিত মুখ। যাদের পরিচয় শিগগিরই জানাবেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এই ছবিতে চিত্রগ্রাহক হিসাবে আছেন আজিজ জাম্বাকিয়েভ।

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘ডুব’। এ ছবিতে তিশার বিপরীতে অভিনয় করেন বলিউড অভিনেতা ইরফান খান। আর কলকাতার অভিনেতা পরমব্রত এর আগে বাংলাদেশে ‘ভয়ংকর সুন্দর’ ও ‘ভুবন মাঝি’ নামে দুটি ছবিতে অভিনয় করেন। এ দুটি ছবিতে তার বিপরীতে অভিনয় করেন যথাক্রমে ভাবনা ও অর্পণা ঘোষ।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর